Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি কেন্দ্রীয় নেতা, সাবেক এমপি দিলদার হোসেন সেলিম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৫:৪০ পিএম

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক এমপি দিলদার হোসেন সেলিম। সিলেট গোয়াইঘাটের রাধানগর গ্রামের নির্জন কবরেই নিশ্চিত হলো তার আসল ঠিকানা। জনপ্রিয় এই জনপ্রতিনিধি ও নেতা সেলিমের প্রথম জানাযার নামাজ আজ শুক্রবার বাদ জুম্মা হযরত শাজালাল (র.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে সম্পন্ন হয়। এরপর পরপরই মরহুমের লাশ নিয়ে যাওয়া হয় সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত খেলার মাঠে। সেখানে বিকাল ৩টায় দ্বিতীয় জানাযার পর বাদ আসর মরহুম দিলদার হোসেন সেলিমের তৃতীয় জানাযা অনুষ্ঠিত হবে গোয়াইনঘাট উপজেলার রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে। শেষ জানাযার পর গোয়াইনঘাটের রাদানগরে পারিবারিক কবরস্থানে বাবা-মার পাশে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে। জানাযার নামাজে উপস্থিত ছিলেন বিএনপি, আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের শতশত মানুষ।


উল্লেখ্য, গত বুধবার (৫মে) রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বিএনপির প্রবীণ নেতা দিলদার হোসেন সেলিম। ছেলে-মেয়ে আমেরিকায় থাকায় কারনে মৃত্যুর দুই দিন পর তাঁরা দেশে ফিরে আসনে পিতার মুখ শেষবারের মতো দেখতে। তারা আসার পরই সম্পন্ন হলো দাফন কার্যক্রম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ