Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

গুম-খুন-নির্যাতনের শিকার নেতাকর্মীর পরিবারকে স্বেচ্ছাসেবক দলের ঈদ উপহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৫:৫৯ পিএম

আওয়ামী লীগ সরকারের আমলে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে অংশগ্রহণ করতে গিয়ে গুম-খুন ও নির্যাতনের শিকার স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের পরিবারের হাতে ঈদ উপহার ও নগদ অর্থ তুলে দিয়েছে সংগঠনটি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুক্রবার (০৭ মে) এই ঈদ উপহার ও নগদ অর্থ পরিবারগুলোর হাতে তুলে দেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফকরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজ।

এই সময় আরো উপস্থিত ছিলেন তেজগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামাল আহমেদ আসাদ, পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, রূপনগর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউছার হামিদ, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফিরোজ আহমেদ, সদস্য সচিব মো. রোস্তম আলী, উত্তরা পূর্বথানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো, রিপন বেপারী, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের দপ্তরের দায়িত্ব প্রাপ্ত ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান এবং গুলশান থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মুন্নাসহ নির্যাতিত পরিবারের সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ