Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ক্ষমতা চিরস্থায়ী নয়, মানুষের জন্য কাজ করুন- কক্সবাজারে যুগ্ম সচিব শফিউল আজিম

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৬:০৫ পিএম

শহরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটির উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ যুগ্ম সচিব শফিউল আজিম বলেছেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, মানুষের জন্য কাজ করুন।

শুক্রবার (৭ মে) বিকাল ৪টায় টেকপাড়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে কক্সবাজার এসোসিয়েশন, যুক্তরাজ্যের সহযোগিতায় এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শফিউল আজিম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের মহানবী আজীবন ঘুষ, সুদ, মাদক, সন্ত্রাসসহ অন্যায়ের বিরুদ্ধে লড়েছেন। কিন্তু আবারও এসব অপরাধ সমাজে বেড়ে গেছে। তাই ঘূণে ধরা এই সমাজ পরিবর্তনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, যারা এখন প্রতাপের সাথে চলছেন মনে রাখতে হবে বাঘের বলও থাকে ১২ বছর। ক্ষমতা চিরদিন স্থায়ী নয়। সবাইকে চলে যেতে হবে। এতো টাকা দিয়ে কি করবেন। কবরে কি এই দুর্নীতির টাকা রাখা যাবে। তাই চেয়ারের মর্যাদা সমুন্নত রাখুন। ন্যায়ের প্রতি অবিচল থেকে কাজ করুন সমাজ ও মানুষের জন্য। সত্যের জয় অনিবার্য।

টেকপাড়া সোসাইটির সভাপতি এম. জাহেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাস্টার ছৈয়দ আহমদ, টেকপাড়া সোসাইটির প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবদুল খালেক, টেকপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম, টেকপাড়া সোসাইটির উপদেষ্টা ইফতেখার উদ্দিন চৌধুরী, আবু মোহাম্মদ সানা উল্লাহ ও মাসুদুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেকপাড়া সোসাইটির সাধারণ সম্পাদক শেখ আতিকুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন টেকপাড়া সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোহাম্মদ ইয়াছিন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন