Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাগপার দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৬:২২ পিএম

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল করেছে ২০ দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা।

শুক্রবার (৭ মে) নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাগপা'র উদ্যোগে অনুষ্ঠিত দোয়া ও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগপা সভাপতি বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সম্পাদক ডা. আওলাদ হোসেন শিল্পি, সাইফুল আলম, নগর সভাপতি মোহাম্মদ হোসেন মোবারক, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, জাগপা নেতা মো. ইসহাক আলী, আবুল হোসেন, মনসুর আহমেদ, তোফায়েল আহমেদ প্রমুখ।

এসময় জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান মানবিক কারণে গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার ক্ষেত্রে সৃষ্ট জটিলতা নিরসনের ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে যাচাই-বাছাইয়ের নামে কালক্ষেপণের কৌশল পরিহার করা উচিত।

তিনি বলেন, দেশকে আজকের পর্যায়ে নিয়ে আসার ক্ষেত্রে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অনেক ত্যাগ ও অবদান রয়েছে। কেবলমাত্র দেশ ও জনগণের পক্ষে, গণতন্ত্রের পক্ষে আপসহীন অবস্থানের কারণে তিনি আজ সবচেয়ে মজলুম নেত্রী।

দোয়া অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ