Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঝিনাইদহে আগুনে পুড়ে ৭ মাসের শিশুর মৃত্যু, ৩ টি ঘর ভস্মীভূত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৭:১৯ পিএম

ঝিনাইদহ সদর উপজেলার ভাদালিডাঙ্গা গ্রামে আগুনে পুড়ে মারা গেছে তানিশা নামের ৭ মাসের এক কন্যা শিশু। এছাড়াও অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে ৩ টি ঘর। শুক্রবার সকালে সদর উপজেলার ওই গ্রামের পুর্বপাড়ায় এ ঘটনা ঘটে। শিশু তানিশা ওই গ্রামের ইব্রাহিম হোসেনের মেয়ে।

গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে হঠাৎ করেই দিনমজুর ইব্রাহিমের বাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে অন্যঘরে। আগুনের খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে মারা যায় ঘরের ভেতর ঘুম পাড়িয়ে রাখা ৭ মাসের কন্যা শিশু তানিশা। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এ ঘটনার পর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন ঘটনাস্থল পরিদর্শন করে ৫ টি কম্বল, ৩ বান টিনসহ নগদ টাকা সহযোগিতা দিয়েছেন। এছাড়াও জেলা প্রশাসক মজিবর রহমান ২০ হাজার টাকা, ২০ কেজি চাউল প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ