Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

গুজব উড়িয়ে দিলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১২:০১ এএম

ধনকুবের বিল গেটস ও মেলিন্ডা গেটসের মধ্যে বিয়েবিচ্ছেদের জন্য এক চীনা অনুবাদককে দায়ি করে ইন্টারনেটে একটি গুজব ছড়িয়ে পড়ছে গত কদিন ধরে। তবে ঝে শেলি ওয়াং নামের ওই অনুবাদক এবার নিজেই এসব গুজব উড়িয়ে দিয়েছেন। চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবোতে দেয়া এক পোস্টে ৩৬ বছর বয়সী ওয়াং এ বিষয়ে তার বক্তব্য জানান।
খবরে বলা হয়, ওয়াং বিল গেটসের অধীনে অনুবাদকের কাজ করেন। তাকে জড়িয়ে যে গুজব অনলাইনে ছড়াচ্ছে তার প্রতিবাদ জানিয়ে বুধবার পোস্ট করেন তিনি। বিল গেটসের সঙ্গে তার কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই বলেও স্পষ্ট করেন তিনি। ওয়াং বলেন, আমি ধারণা করেছিলাম ভিত্তিহীন হওয়ায় এই গুজব নিজে থেকেই মিলিয়ে যাবে। এটি এতো সাড়া পরে যাবে আমি বুঝতেই পারিনি।
ওয়াং বর্তমানে সিয়াটলে থাকেন এবং বর্তমানে তিনি অবিবাহিত। তিনি পেশাদার অনুবাদক বা দোভাষী। তিনি কাজ করেছেন গেটস ফাউন্ডেশনসহ একাধিক বড় বড় প্রতিষ্ঠানে। গত সোমবার নিজের বিয়েবিচ্ছেদের কথা ঘোষণা করেন বিল গেটস। এরপরই নানা গুজব ছড়িয়ে পড়তে শুরু করে তাকে নিয়ে। কোথাও দায়ি করা হয় তার স্ত্রী মেলিন্ডাকে আবার কোথাও বিল গেটসকে। এরমধ্যেই ওয়াং এর সঙ্গে বিল গেটসের স¤পর্ক রয়েছে আর তার জন্যেই মেলিন্ডার সঙ্গে বিচ্ছেদ হচ্ছে তার এমন একটি গুজব বেশ বড় আকার ধারণ করে। এরপরই এমন বক্তব্য দিলেন ওয়াং। সূত্র : ডেইলি মেইল।



 

Show all comments
  • মোহাম্মদ রোকন ৮ মে, ২০২১, ১:৩৩ এএম says : 1
    সংসার জীবনে প্রচুর টাকা আর সম্পত্তি থাকলেই সুখী হওয়া যায় না!! সংসার জীবনে দরকার ভালোবাসা ও বিশ্বাস। হয়তো বিল গেটস ও মেলিন্ডা দুজনের ভালোবাসা ও বিশ্বাসের অভাব ছিল। তাই তো ২৭ বছরের সংসার জীবনে ইতি টানলেন, যা জাতির কাছে কলংকিত। তারাই প্রমাণ করে দিল, টাকা আর সম্পদ দিয়ে কিছু হয় না।
    Total Reply(0) Reply
  • হাদী উজ্জামান ৮ মে, ২০২১, ১:৩৪ এএম says : 0
    এই গুজব তো আপনারাই ছড়িয়েছেন।
    Total Reply(0) Reply
  • Mostofa Sarwar ৮ মে, ২০২১, ১:৩৪ এএম says : 0
    কিছু দিন পরে খবর পাব এক অষ্টাদশীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিল গেটস।
    Total Reply(0) Reply
  • Sk Kamrul Hashan ৮ মে, ২০২১, ১:৩৫ এএম says : 0
    সুখ, খুবই আপেক্ষিক একটা বিষয়। ধনকুবের হলেও তাদের দিকে সুখ ছুটে যায় না বরং তাদের থেকে ছুটে পালায়। এটা তারই একটি প্রমাণ। তবুও সুখের জন্য অর্থের প্রয়োজন আছে।
    Total Reply(0) Reply
  • নিশা চর ৮ মে, ২০২১, ১:৩৫ এএম says : 0
    মিডিয়াগুলো নিউজ যাচাই করে প্রচার করলে এরকম হতো না।
    Total Reply(0) Reply
  • MD Sohel Rana ৮ মে, ২০২১, ১:৩৬ এএম says : 0
    আল্লাহ না চাইলে মিলিয়নিয়ার, বিলিয়নিয়ার হয়েও সুখ পাওয়া যায় না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ