Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজধানীতে তালাক দেয়া স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর ডেমরায় তালাক দেয়ার পরও স্ত্রীকে বাড়িতে আটকে রেখে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগ উঠেছে শাহ ইমরান জাহান রবিন (২৬) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী গত বৃহস্পতিবার দিনগত রাতে একটি মামলা করেছেন।

মামলায় রবিন ও তার মা মমতাজ বেগমসহ (৬৪) যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া দরবার শরিফ রোড এলাকার রাসেল বাবুকে আসামি করা হয়েছে। আসামি রবিন ডেমরার কোনাপাড়া ইসলামিয়া রোড এলাকার মৃত শাহজাহান হাওলাদারের ছেলে। তবে আসামিরা বর্তমানে পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর বরাত দিয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এমবিএ অধ্যয়নরত মেয়েটির সঙ্গে গত ১৭ জানুয়ারি বিয়ে হয় রবিনের। কিন্তু বিয়ের কিছুদিন পরেই তাদের মধ্যে সাংসারিক ঝামেলা শুরু হয়। গত ৮ মার্চ মেয়েটির কাছ থেকে জোর করে তালাকনামায় সাক্ষর রাখেন রবিন, তার মা ও রাসেল বাবু।

তিনি বলেন, তালাকের পর বাবার বাড়িতে যেতে না দিয়ে রবিন নিজের বাড়িতেই মেয়েটিকে আটকে রেখে প্রায়ই ধর্ষণ করতেন। গত ২২ এপ্রিল রাতেও মেয়েটিকে ধর্ষণ করেন রবিন। পরবর্তীতে মেয়েটি গত ২৪ এপ্রিল তার বাবার বাড়িতে পালিয়ে চলে আসতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ


আরও
আরও পড়ুন