Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় ভূমি কর্মকর্তার ড্রাইভারের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১১:৫৬ পিএম

ময়মনসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এর ব্যক্তিগত গাড়িচালক সুফল খান (৪০) নিহত হয়েছে। শুক্রবার রাত ১০টায় ওই দুর্ঘটনাটি ঘটে।

জানাযায়, নিহত সুফল খান নান্দাইল চৌরাস্তা বাজার থেকে তার ব্যক্তিগত কাজ শেষে ট্রাকের বিপরীত দিক থেকে বাইক চালিয়ে নিজ বাড়ি চন্ডীপাশা জোড় পুকুরপাড় এলাকায় আসছিলো। ইতিমধ্যে ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার আমলিতলা বাজার নামক স্থানে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী অজ্ঞাত নামা একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সুফল খানের মৃত্যু হয়। সুফল খান চন্ডীপাশা এলাকার মৃত কেনু মিয়ার ছেলে। নিহতের বিষয়টি নান্দাইল হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক নিশ্চিত করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এসময় ঘাতক ট্রাকটি কিশোরগঞ্জের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকার লোকজন আটক করে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন জানান, সুফল খানের মৃত্যুতে আমি খুব মর্মাহত হয়েছি এবং শোক প্রকাশ করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ