Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

‘ঈদ মেগা সেল’ এ বিশেষ ছাড়ে ওয়ালটনের স্মার্ট, এলইডি টিভি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৮:২৬ এএম

ক’দিন পরেই ঈদুল ফিতর, রোজার ঈদ। ঘরবন্দি মানুষের বিনোদন এখন টেলিভিশন কেন্দ্রীক। করোনা পরিস্থিতিতে ঘর বিনোদনের জন্য সেরা অনুষজ্ঞ ওয়ালটন টিভি। তাই ক্রেতাদের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ‘ঈদ মেগা সেল’ অফার। এর আওতায় ক্রেতারা ঘরে বসেই বিশেষ মূল্য ছাড়ে দেশ সেরা ব্র্যান্ড ওয়ালটনের নতুন স্মার্ট ও বেসিক এলইডি টিভি কেনার সুযোগ পাচ্ছেন। আছে জিরো ইন্টারেস্টে সহজ কিস্তি সুবিধা।

জানা গেছে, ঈদ মেগা সেলস অফারে ওয়ালটনের ডউ৪৩জঝ মডেলের ১.০৯ মিটার বা ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, ৮১৩ মিলিমিটার বা ৩২ ইঞ্চির ডউ৩২জঝ২১ মডেলের স্মার্ট ও ড৩২ঋ১১০ মডেলের বেসিক এলইডি টিভি কিনলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ছাড়। ৩৯,৪০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি মাত্র ৩২,৯০০ টাকায়; ২৫,৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি মাত্র ২২,৯০০ টাকায় এবং ২০,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি বেসিক এলইডি টিভি মাত্র ১৭,৯০০ টাকায় কেনা যাচ্ছে। এই সুযোগ থাকছে ১৭ মে পর্যন্ত।
এদিকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ঘন্টায় ঘন্টায় এসি ফ্রি কিম্বা নিশ্চিত আকর্ষণীয় অঙ্কের নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা।
ওয়ালটন টিভির চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, একদিকে ওয়ালটন টিভির গুণগতমান অনেক উন্নত, অন্যদিকে দামেও সাশ্রয়ী। পাশাপাশি ডিজাইনের দিক থেকেও তুলনামূলক স্লিম, মসৃণ, ঝকঝকে ও স্ট্যাইলিশ। তাই স্থানীয় বাজারে টেলিভিশন বিক্রির শীর্ষে ওয়ালটন। বর্তমানে ওয়ালটন টিভির মার্কেট শেয়ার প্রায় ৫০ শতাংশ।
জানা গেছে, এবছরের জানুয়ারি থেকে এপ্রিল মাস পর্যন্ত গত বছরের একই সময়ের তুলনায় ওয়ালটনের টিভি বিক্রি বেড়েছে প্রায় ৮৫ শতাংশ। রোযায় ৫০ হাজার ইউনিট টিভি বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। এই লক্ষ্যমাত্রা পূরণে ঈদে স্মার্ট টিভির লেটেস্ট অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ৮, দুর্দান্ত পিকচার কোয়ালিটি, ডলবি সাউন্ড সিস্টেম, ভয়েস কন্ট্রোলসহ অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। পাশাপাশি ক্রেতাদের বিশেষ মূল্য ছাড়ে ওয়ালটনের নতুন স্মার্ট ও এলইডি টিভি কেনার সুযোগ দিতে চলছে ‘ঈদ মেগা সেল’ অফার।
ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ জানান, করোনাকালে ফোন করলেই কাছাকাছি ওয়ালটন শোরুম থেকে ফ্রি হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে ওয়ালটন টিভি পৌঁছে দেয়া হচ্ছে ক্রেতাদের ঘরে। এক্ষেত্রে ক্যাশ-অন-ডেলিভারি অথবা জিরো ইন্টারেস্টে ৬ মাস পর্যন্ত কিস্তি কিম্বা ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধায় ওয়ালটন টিভি কেনা যাচ্ছে। আছে মাত্র ৯৯৯ টাকা ডাউনপেমেন্টে সর্বোচ্চ ৪৮ মাসের সহজ কিস্তিতে ওয়ালটন টিভি কেনার সুযোগ। সেইসঙ্গে ৪৩ ইঞ্চি বা তদুর্ধ্ব সাইজের স্মার্ট ও এলইডি টিভিতে বিনামূল্যে ইন্সটলেশন সুবিধা দেয়া হচ্ছে।
কর্তৃপক্ষ জানায়, ওয়ালটন টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্টসহ প্যানেলে ৪ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা রয়েছে। দ্রুত বিক্রয়োত্তর সেবার জন্য আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ৭৬টি সার্ভিস সেন্টার রয়েছে। এসব সুবিধার কারণে স্থানীয় বাজারে গ্রাহকচাহিদা ও বিক্রিতে শীর্ষে এখন ওয়ালটন টিভি।
ওয়ালটন টিভির মার্কেটিং কো-অর্ডিনেটর শেখ তোফাজ্জল হোসেন সোহেল জানান, বর্তমানে বাজারে সকল শ্রেণী, পেশা ও আয়ের গ্রাহকদের জন্য ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেলের এন্ড্রয়েড ফোর-কে রেজ্যুলেশনের স্মার্ট, বাংলা ভয়েস কন্ট্রোল স্মার্ট, ফুল এইচডি, এইচডি স্মার্ট ও বেসিক এলইডি টেলিভিশন। এর মধ্যে ঈদ উপলক্ষ্যে ৩২ ইঞ্চির ২টি ও ২৪ ইঞ্চির একটি নতুন মডেলের এলইডি টিভি বাজারে এনেছে ওয়ালটন। স্মার্ট টিভিতে নতুন মডেল এসেছে ৬ টি। যার মধ্যে আছে ৯৯,৯০০ টাকা মূল্যের ৫৫ ইঞ্চির ফোর-কে স্মার্ট টিভি; ৪৩,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চির ফুল এইচডি স্মার্ট টিভি এবং স্ক্র্যাচ রেসিস্ট্যান্ট ও ডুয়েল গ্লাসের ২৯,৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট গার্ড টিভি। ওয়ালটনের এসব টিভি ই-শেয়ার অ্যাপ ব্যবহার করে গ্রাহক স্মার্টফোনেই পরিচালনা করতে পারবেন। এছাড়াও মোবাইল থেকে টিভিতে ইমেজ, ভিডিও ও গেমস মিররিং করার সুবিধাতো থাকছেই।
জানা গেছে, দেশের গন্ডী পেরিয়ে ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন টিভি এখন এশিয়া, মধ্য-প্রাচ্য, আফ্রিকা ও ইউরোপের জার্মানি, গ্রিস, আয়ারল্যান্ড, ক্রোয়েশিয়া, স্পেন, পোল্যান্ড, রোমানিয়া, ইতালিসহ বিশ্বের প্রায় ৩৫টি দেশে রপ্তানি হচ্ছে। কোভিড-১৯ এর ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ইউরোপে বাজার সম্প্রসারণে ব্যাপক সাফল্য দেখিয়েছে ওয়ালটন। এরইমধ্যে ২০২০ সালের টিভি রপ্তানি এ বছরের প্রথম প্রান্তিকেই (জানুয়ারি থেকে মার্চ) ছাড়িয়েছে ওয়ালটন। যা আগের বছরের মোট টিভি রপ্তানির চেয়ে প্রায় ১৩৭ শতাংশ বেশি। কর্তৃপক্ষের মতে, এই অর্জন শুধু ওয়ালটনের জন্যই নয়, দেশের রপ্তানি আয় ও অর্থনীতির জন্যও এক বিশাল মাইলফলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ