Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

সিআরসিআইপিটি’র উদ্যোগে সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

পর্তুগাল থেকে শহীদ আহমদ | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৮:২৮ এএম | আপডেট : ৪:২৩ পিএম, ১৩ মে, ২০২১

পর্তুগালের বাংলাদেশীদের সুপরিচিত আদর্শিক সংগঠন "কমিউনিদাদ রিলেজিয়েসাও কলতুরাল ইসলামিকা এম পর্তুগাল "(CRCIPT)র উদ্যোগে সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের জেনারেল সেক্রেটারী জনাব,আবু নাঈম মু শহীদুল্লাহ র পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জনাব,মোশারফ হোসাইন। এতে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তি জনাব, রানা তসলিম উদ্দিন, জনাব,নজরুল ইসলাম শিকদার, মাতৃম মনিজ জামে মসজিদের সিনিয়র সহ সভাপতি জনাব,মোহাম্মদ শামসুল ইসলাম, মু কামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব,কবি মোরশেদ কামাল, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি জনাব,রনি মোহাম্মদ, সেক্রেটারী জনাব, রাসেল আহাম্মদ, মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দিন। দোয়া পরিচালনা করেন বায়তুল মোকাররম ইসলামিক সেন্টার এর খতিব জনাব, আবু সাঈদ।
সংগঠনের সভাপতি বলেন CRCIPT একটি মানব কল্যাণ মুখি সংগঠন. আমরা পর্তুগাল সরকারের নিয়ম নীতি মেনে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি। এ কাজে কমিউনিটির সকলে সহযোগিতা কামনা করছি।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ