Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

তল্লায় মসজিদে বিষ্ফোরণ: দ্বিতীয় দফায় আহতদের ইসলামী আন্দোলনের অর্থ সহায়তা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১১:১০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. নুর হোসাইন ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদের নেতৃত্বে একট প্রতিনিধি দল আজ ৭ মে ২০২১ বিকাল ৩ টায় পশ্চিম তল্লায় গ্যাস বিস্ফোরণে আহতদের খোঁজ খবর নিতে যান। সেখানে তারা আহতদের পরিবারের সাথে কথা বলেন এবং তাদের দ্রুত সুস্থ্যতার জন্য আল্লাহর দরবারে দোয়া মুনাজাত করেন। পাশাপাশি হতাহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সাংগঠনিক সম্পাদক মুহা. ওমর ফারুক, অর্থ সম্পাদক আমির হোসাইন, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, কয়েকদিন পূর্বে ফতুল্লার তল্লায় একটি ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে তিন মাসের শিশুসহ দুই পরিবারের ১১ জন দগ্ধ হয়েছেন। ফায়ার সার্ভিস বলছে, গ্যাসের চুলার লিকেজে জমে থাকা গ্যাস থেকে আজ শুক্রবার সকাল পৌনে ছয়টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। গত বছর ৪ সেপ্টেম্বর ৩৪ জন হতাহতের রেশ না কাটতেই একই এলাকায় পুনরায় গ্যাস বিস্ফোরণের ঘটনায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, তিতাসের লাইন অব্যবস্থাপনা ও অবহেলার কারণে একের পর এক মানুষের প্রাণহানি সহ ক্ষতির সম্মুখীন হচ্ছে। আমরা এর সুষ্ঠু সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানাচ্ছি ও হতাহদের ক্ষতিপূরণ দেয়ার আহবান জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ