Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈদে সারিকা-নিলয়ের ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১২:৪২ পিএম

ঈদ উপলক্ষ্যে নির্মিত হয়েছে একক নাটক ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিলয় ও সারিকা। নাটকটি রচনা করেছেন অনামিকা মন্ডল। পরিচালনা করেছেন দেবব্রত রনি। ফারদিন ভিশন নিবেদিত নাটকটি প্রযোজনা করছেন মীর ফখরুদ্দীন ছোটন। ঈদের দিন সন্ধ্যা ৬ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’।

নাটকের গল্পে দেখা যায়, সুন্দরী অনি ফেসবুকে চ্যাটিংয়ের মাধ্যমে নতুন নতুন ছেলেদের সাথে সম্পর্ক তৈরি করে। এরপর ফেসুবকে নিজের জন্মদিন পরিবর্তন করে কাছাকাছি একটা তারিখ দেয়। জন্মদিন উপলক্ষে ছেলেরা তার জন্য গিফট নিয়ে আসে। গিফট নেয়ার পর তাকে ব্লক করে দেয়। একের পর এক ছেলের সাথে এই কাজ করতে থাকে সে। রনি বিষয়টি আইডেন্টিফাই করে অনিকে শিক্ষা দিতে চায়। কিন্তু রনি যখন দেখে অনি গিফটগুলো নিয়ে পথশিশুদের দেয় তখন তার ধারণা বদলে যায়। এর পরিপ্রেক্ষিতে ঘটতে থাকে নানারকম মজার ঘটনা। এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘গার্লফ্রেন্ড শুধু গিফট চায়’।

নাটকটিতে অনি চরিত্রে অভিনয় করছেন সারিকা ও রনি চরিত্রে অভিনয় করছেন নিলয় আলমগীর। এছাড়াও অপু আহমেদ, সাফিজ আল মামুন, লতাসহ আরো অনেকেই আছেন নাটকটিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন