Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১ আশ্বিন ১৪২৮, ০৮ সফর ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনকে কারাদণ্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১:০২ পিএম

টাঙ্গাইলের কালিহাতীতে লৌহজং নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৩ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ১৩টি ড্রেজার জব্দ করা হয়।

শনিবার (৮ মে)সকালে উপজেলার চরবাবলা গ্রামে অভিযান চালিয়ে এ দণ্ডাদেশ দেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী।
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন— সদর উপজেলার রাবনা এলাকার ছালামের ছেলে সংগ্রাম (২৪), ধলাটেংগর গ্রামের নজরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৩০), বাসাখানপুরের জহিরুর ইসলামের ছেলে আব্দুল কুদ্দুস (২১)।
র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়। এর মধ্যে সংগ্রাম ও জাহিদুল ইসলামকে ৭ দিন করে এবং আব্দুল কুদ্দুসকে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়। পরে তাদেরকে কারাগারে পাঠানো হয়। এ ধরনের অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ