Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বলিউডের কলাকুশলীদের আর্থিক সাহায্য দিবেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১:৩০ পিএম

করোনার কারণে আপাতত লকডাউন মহারাষ্ট্রে। বন্ধ রয়েছে ছবির শ্যুটিং। যার ফলে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয়রা। যারা মূলত প্রতিদিন চুক্তিতে কাজ করে থাকেন। এবারে ইন্ডাস্ট্রির সেই সহ-কর্মীদের পাশে দাঁড়ালেন সালমান খান। ২৫ হাজার কর্মীকে মাসিক ১৫০০ টাকা করে দেওয়ার ব্যবস্থা করলেন তিনি।

ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ-এর সম্পাদক বি এন তিওয়ারি সংবাদমাধ্যমে বলেন, যাদের সত্যিই প্রয়োজন, তেমন কলাকুশলীদের নামের তালিকা আমরা সালমান খানকে পাঠিয়েছি। উনি টাকা দিতে রাজি হয়েছেন।

আগেই দুঃস্থ মানুষদের জন্য খাবার পাঠানোর ব্যবস্থা করেছিলেন সালমান খান। শিবসেনার যুব শাখার সঙ্গে হাত মিলিয়ে মোট ৫ হাজার করোনা যোদ্ধার খাবার ও পানীয়ের দায়িত্ব নিয়েছেন অভিনেতা। এই যোদ্ধাদের মধ‍্যে রয়েছেন চিকিৎসক, নার্স, পৌরসভার কর্মীরা। সালমানের সংস্থা ভাইজানস কিচেন থেকে আসছে খাবারের প‍্যাকেট ও খাবার পানি। সবার হাতে হাতে তুলে দেওয়া হচ্ছে সেই খাবার ও পানি। সালমান নিজে দাঁড়িয়ে থেকে পুরো বিষয়টা পর্যবেক্ষণ করছেন।

শুধু ভাইজানই নন, তার মা সালমা খান বাংলোর নিরপত্তারক্ষীদের জন্য নিজে হাতে খাবার বানিয়েছেন বলে খবর। জানা গিয়েছে যতদিন এই লকডাউন চলবে ততদিন পর্যন্ত সালমানের ভাইজানস কিচেন ও শিবসেনার যুব শাখা মিলিত ভাবে এই কাজ করে যাবে। বাইকুল্লা থেকে জুহু এবং পূর্ব বান্দ্রা থেকে বিকেসি পর্যন্ত পৌঁছানো হচ্ছে খাবার ও পানীয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ