Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

যাত্রীর চাপে শিমুলিয়া ঘাট থেকে ছাড়ল আরও দুই ফেরি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ২:৫১ পিএম

মুন্সিগঞ্জের শিমুলিয়াঘাট থেকে এনায়েতপুরী ও শাহ পরান নামের আরো দুটি ফেরি বাংলাবাজারের উদ্দেশ্যে ছেড়ে গেছে। এ নিয়ে একইদিন নিষেধাজ্ঞা সত্ত্বেও মোট তিনটি ফেরি শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে যায়।

শনিবার (৮ মে) দুপুর ১২টায় ৩নং ফেরিঘাট থেকে ফেরি এনায়েতপুরী ও ২নং ফেরিঘাট থেকে শাহ পরান বাংলাবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায়। ফেরিঘাটে ঘরমুখি যেসব মানুষ আটকে পরেছেন তাদের বিশেষ বিবেচনায় পারাপারের ব্যবস্থা করেন কর্তৃপক্ষ।

এর আগে রাতে ফেরি বন্ধের সিদ্ধান্তের বিষয়টি জানতেন না অনেক যাত্রী। সকালে ঘাটে এসে ফেরি বন্ধের কথা শুনেই তাদের মাথায় হাত। যার ফলে ফেরিঘাটগুলোতে সকাল থেকেই ঘরমুখী মানুষের ঢল নেমেছে। এতে ঘাটে অপেক্ষারত যাত্রীদের ভোগান্তিও চরমে। লঙ্ঘিত হচ্ছে স্বাস্থ্যবিধিও। হঠাত মধ্য রাতে বন্ধের ঘোষণা কেন আসলো এমন প্রশ্নও তুলেন অনেক যাত্রী।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ৮ মে, ২০২১, ৩:৪১ পিএম says : 0
    গাদা গাঁধী করে উঠবে পথে সমুদ্রের পানির মাঝখানে ডুবে যাবে ,সবাই মরতে হবে ,কিন্তু সীমিত ভাবে লোক নিয়ে ছেড়ে যাবে এটাই ভালো দুই অথবা তিন দিনের ভিতর গ্রামের বাড়ি চলে যাবে ,পরবতীর্তে কোন কথা চলবে না এই ধরনের বেবসতা করা জরুরি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি

২৫ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ