Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে মালামাল লুট করতে জোড়া খুন ৭ মাস পর গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৩:০৯ পিএম | আপডেট : ৩:৫৬ পিএম, ৮ মে, ২০২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পণ্যবাহী কাভার্ড ভ্যানের চালক ও সহকারিকে খুনের পর মালামাল লুটের ঘটনায় দুই জনকে পাকড়াও করা হয়েছে। দীর্ঘ ৭ মাস পর খুনি চক্রের দুইজনকে গ্রেফতার করার কথা জানান নগর গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা। গ্রেফতারকৃতরা হলেন- মো. মিরাজ হাওলাদার (৩০) ও আবু সুফিয়ান সুজন (২১)।
শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) গোয়েন্দা বিভাগের ডিসি ফারুক উল হক এক প্রেসব্রিফিংয়ে জানান, দীর্ঘ ৭ মাস ধরে অনুসন্ধান, গোয়েন্দা তৎপরতা ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে।
নির্মম খুনের শিকার রিয়াদ হোসেন সাগর কাভার্ড ভ্যানের (চট্টমেট্রো-ট-১১-৮৮১২) চালক ও মোহাম্মদ আলী তার সহকারি ছিলেন। অপরদিকে আসামি মিরাজ, সুজন, বাবু বন্দরের মালামাল পরিবহনের কাজে নিয়োজিত পরিবহনের অস্থায়ী চালক। ২০২০ সালের ২ অক্টোবর নৃশংস এই হত্যাকা-ের ঘটনা ঘটে। খুনের পর একজনের লাশ নগরীর হালিশহর এবং অপর জনের লাশ মীরসরাইয়ের জোরারগঞ্জ থানা এলাকায় ফেলে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ