Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সাবেক দুই এমপিসহ উষা পরিবারের জন্য দোয়া ও ইফতার মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৩:১৯ পিএম


সাবেক আইনমন্ত্রী ও পাঁচবারের এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, সাবেক চার বারের এমপি অধ্যাপক মো. ইউনূস, উষার সাবেক ক্রীড়া সম্পাদক মাহবুবুল আলম টুটুল ও সাবেক সহ সভাপতি আজিম মাহমুদসহ উষা পরিবারের যারা ইন্তেকাল করেছেন, তাদের আত্মার মাগফিরাত কামনায় ও অসুস্থদের সুস্থতার জন্য শুক্রবার বুড়িচং বন্ধন কমিউনিটি সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

দোয়া পরিচালনা করেন হাফেজ অহিদুর রহমান।বুড়িচংয়ের মেডিকেল, বুয়েট, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সংগঠন অর্গানাইজেশন ফর স্টুডেন্টস এডভান্সমেন্ট, উষা’র বর্তমান কমিটির সভাপতি ও চবি ছাত্র মিজানুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুবি ছাত্র গৌরব ভট্রাচার্য’র উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাষাসংগ্রামী বাবু নেপাল চন্দ্র রায়, স্থানীয় ইউপি আওয়ামী লীগের সভাপতি বিষ্ণু ভট্রাচার্য, সমাজসেবক ডা.শামীমুল ইসলাম বাবুল, উষার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রভাষক আবদুল্লাহ আল মাছুম মিঠু, প্রতিষ্ঠাতা সদস্য আতোয়ার জাহান ভুইয়া, সাবেক সভাপতি সাংবাদিক নেতা মোহাম্মদ আবদুল অদুদ, সাবেক সহ সভাপতি প্রভাষক মো. ইকবাল হোসেন, সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক তারিক ইমাম, সাবেক সহ সভাপতি ও ইসলামি ব্যাংক কর্মকর্তা কাউসার আহমদ, সাবেক সভাপতি ও অগ্রনী ব্যাংকের ম্যানেজার সাইফুল ইসলাম ভূইয়া, সাবেক সভাপতি বিএম মোস্তাফিজুর রহমান ও শরীফুল ইসলাম সাকিব প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন কমিটি নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

 

আর জে ওয়েলফেয়ার ট্রাস্ট-এর আর্থিক সহায়তায় অনুষ্ঠিত হয়েছে এ দোয়া ও ইফতার মাহফিল। উল্লেখ্য, আর জে ওয়েলফেয়ার ট্রাস্ট-এর প্রধান এডভোকেট কামরুল হাসান লন্ডনে সলিসিটর হিসেবে কাজ করছেন, বাংলাদেশ সুপ্রিমকোর্টের এডভোকেট এবং উষার প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও সাবেক সভাপতি। অনুষ্ঠান শেষে উষার সাবেক সভাপতি আরিফুর রহমান অপুর সৌজন্যে 'রশীদ রফিয়া ফাউন্ডেন'র পক্ষ থেকে ঈদ উপলক্ষে দুঃস্থদের জন্য ‘ঈদের নতুন জামা’ বিতরণের ঘোষণা দেন সাবেক সভাপতি ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ