Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান দাবি খুলনার আইনজীবীদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৩:২৩ পিএম

করোনাকালীন দেশের আইনজীবীরা বেকার থাকায় অস্বচ্ছল জীবন-যাপন থেকে পরিত্রাণ পেতে তাদের জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান চেয়েছেন খুলনা জেলা আইনজীবী সমিতি।

আজ দুপুর ১২ টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি মোঃ সাইফুল ইসলাম এ দাবি উত্থাপন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আদালত বন্ধ থাকায় আইনজীবীদের আয়ের উৎস নেই বললেই চলে। পরিবার-পরিজন নিয়ে তারা অসহায়ত্বে দিন কাটাচ্ছে। আইনজীবীদের প্রতি দিনের আয় বন্ধ হওয়ায় তারা আর্থিক সংকটে পড়েছেন। সম্মানজনক এ পেশার সদস্যদের স্বচ্ছলতা আনতে অনুদানের দাবি তোলেন তিনি। প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদান পেলে তারা বাঁচার সাহস ও অনুপ্রেরণা পাবেন।

এ দাবিতে আগামীকাল রোববার দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সমিতির পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হবে।

অনুষ্ঠানে আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোল্লা বজলুর রহমান, কাজী বাদশা মিয়া, গাজী আব্দুল বারী, পারভেজ আলম খান, এস আর ফারুক, সাধারণ সম্পাদক কেএম ইকবাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী শেখ, বিজন কৃষ্ণ মন্ডল, পিপি এনামুল হক, অলোকানন্দ দাস, বঙ্গবন্ধু আইনজীবী সমিতির খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক তারিক মাহমুদ তারা, কার্যনির্বাহী সদস্য ইন্দ্রজিৎ শীল, সহকারী সম্পাদক আনোয়ারা মমতাজ আন্না প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ