Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে রাজমিস্ত্রীকে কুপিয়ে ফেলে গেল রাস্তায়, ৯৯৯-এ ফোন দিয়ে উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৩:৩৪ পিএম

চাটখিলে এক রাজমিস্ত্রীকে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে রাস্তায় ফেরে যাওয়ার ঘটনা ঘটেছে

ভুক্তভোগী বেলায়েত হোসেন (৩০), লক্ষীপুরের রোমগতিউপজেলার চর পোড়াকাঁচাগ্রামের মো.ফারুকের ছেলে। সে দীর্ঘদিন থেকে চাটখিল পৌরসভা এলাকায় বসবাস করে আসছে।

শুক্রবার রাত ১০টার দিকে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরাপাড়ার ওসমান আলী চৌকিদার বাড়ির সামনে থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

ভুক্তভোগীর মামালিটন জানায়, বেলাল পেশায় একজন রাজমিস্ত্রী। সে রাসেল নামে এক ঠিকাদারের কাছে কাজের টাকা পাওনা ছিল। ওই ঠিকাদার গত বৃহস্পতিবার তাকে টাকা দিবে বলে পাঁচগঁও ইউনিয়নের মোস্তান নগরে নিয়ে যায়। কিন্তু সে টাকা না দিয়ে শুক্রবার টাকা দেওয়ার কথা বলে তাকে পাঠিয়ে দেয়। শুক্রবার সন্ধ্যায় বেলাল তার বাসা থেকে পাওনা টাকার জন্য রাসেলের উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে যায়। রাত ৯টার দিকে জানতে পারি স্থানীয় এক বাসিন্দা তাকে গুরুতর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন দেয়। পরে ফোন পেয়ে খিলপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এএসআই) নুর আলম তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তিনি আরো জানান,হামলাকারী তার বাম হাতের রগ কেটে দেয় এবং কোমরে ও মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগী যুবক এখনো অচেতন অবস্থায় রয়েছে। তাই এ বিষয়ে বিস্তারিত কোন কিছু জানা যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ