Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রমজানে অসহায় মানুষের পাশে প্রাণ ড্রিংকিং ওয়াটার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৪:১৩ পিএম

পবিত্র মাহে রমজানে অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে ইফতার ও সাহরির জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রাণ ড্রিংকিং ওয়াটার। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় প্রায় চার হাজার মানুষের মাঝে এ খাদ্য সহায়তা তুলে দেয়া হয়েছে।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লাচ্ছা সেমাই ও প্রাণ ড্রিংকিং ওয়াটার।

প্রাণ ড্রিংকিং ওয়াটার এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আল-আমিন শিকদার বলেন, “১৫ থেকে ২৪ রমজানের মধ্যে আমাদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ‘ইফতার হোক সবার’ ক্যাম্পেইনের অধীনে রাজধানীর বিভিন্ন পয়েন্টে এবং ঢাকার বাইরে ঝিনাইদহ, দিনাজপুর ও কুড়িগ্রামে খাদ্য সামগ্রী বিতরণ করে প্রাণ ড্রিংকিং ওয়াটার”।

প্রাণ ড্রিংকিং ওয়াটার এর প্রধান বিপণন কর্মকর্তা তন্ময় দাস জানান, “সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই রমজানে আমরা প্রাণ ড্রিংকিং ওয়াটার বিক্রির একটি অংশ অসহায়দের জন্য ব্যয় করার উদ্যোগ নেই। এর অংশ হিসেবে তাদের সাহরি ও ইফতারের কথা চিন্তা করে আমরা বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাদ্যপণ্য তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ