Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সরকারের অযোগ্যতা-উদাসীনতায় করোনা নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৬:০৫ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির মৃত্যুবরনকারী নেতাকর্মীদের পরিবারের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রেরিত ঈদ উপহার প্রদান করা হয়েছে। আজ শনিবার দুপুরে দলীয় কার্যালেয় এ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, সরকারের উদাসীনতা, অযোগ্যতা ও অবহেলার কারণে করোনা অনেকটা নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। সরকার করোনার পরিসংখ্যান নিয়েও মিথ্যাচার করছে। চিকিৎসা খাত দুর্নীতির আখড়ায় পরিনত হয়েছে বলেই গোটা জাতি ও দেশ আজ বিপদের মুখে পড়েছে।

তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সারাদেশে সাড়ে চার শত বিএনপি নেতাকর্মী মারা গেছেন, এখনো আক্রান্ত রয়েছেন প্রায় দেড় সহস্রাধিক নেতাকর্মী। নগরীর কে.ডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন, দেশে গণতান্ত্রিক সরকার না থাকায় জনগণের প্রতি সরকারের জবাবদিহিতা নেই।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, নগর শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি ও জেলার সাধারণ সম্পাদক আমির এজাজ খান, জাফরুল্লাহ খান সাচ্চু, স ম আব্দুর রহমান, শাহ জালাল বাবলু, আরিফুজ্জামান অপু, মোল্লা খায়রুল ইসলাম, শেখ আবু হোসেন বাবু, কেএম আশরাফুল আলম নান্নু, এসএম আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, মুর্শিদুর রহমান লিটন, শেখ সাদী, মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল, জাফরী নেওয়াজ চন্দন, নাজির উদ্দিন নান্নু, ইমাম হোসেন, সামসুল বারী পান্না, তানভীরুল আজম রুম্মন, সিরাজুল ইসলাম লিটন, সেলিম বড়মিয়া, শরিফুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরনকারী বিএনপি নেতা স ম কামরুল ইসলাম, রফিকুজ্জামান বাবলু, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন তালুকদার, মাহমুদ রহমান ছোট, মোহাম্মাদ আলী, সিরাজুল ইসলাম সিরু, গোলাম মোস্তফা ও যুবদল নেতা ইয়াছির আরাফাত মাসুমের পরিবারের হাতে তারেক রহমান প্রদত্ত ঈদ উপহার নগদ টাকা তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ