Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় পারিবারিক কলহে যুবকের আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৬:৫৭ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় জমি নিয়ে পারিবারিক কলহের জেরে সুমন রাহা (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে খুলনার ডুমুরিয়া সদরের আইতলা নামক এলাকায় নিজ ঘরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সুমন রাহা ওই এলাকার পরিতোষ রাহার ছেলে ও ডুমুরিয়া সদরের একটি বেসরকারি ক্লিনিকে ল্যাব টেকনিশিয়ান সহকারী হিসেবে কর্মরত ছিল।

জানা গেছে, সুমনের বাবা পরিতোষ রাহা ও চাচা সুভাষ রাহার মধ্যে জমি ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছে। সুমন প্রায়ই তার বাবা-মাকে সামান্য জায়গা জমি নিয়ে বিরোধ করা এবং লোকজনের কাছে ধর্না দেয়া থেকে বিরত থাকার কথা বলতো। বাবা ও চাচার বিরোধ সইতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা করছে পরিবার।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সংক্রান্ত থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ