Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিরাপত্তা কর্মী খুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৭:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জের গদারবাগের বাগবাড়ি এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সামসুল হক (৪৪) নামে এক নিরাপত্তা কর্মী খুন হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত নিরাপত্তা কর্মীর বাবার নাম মৃত মোসলেম হক। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে। রতন নামে এক ব্যক্তির বাড়ির নিরাপত্তা কর্মী হিসেবে কাজ করতো। সে রতনের বাড়ির পাশেই একটি বাড়িতে তার পরিবার নিয়ে ভাড়া থাকতো। তবে কি কারণে এবং কারা ওই নিরাপত্তা কর্মী সামসুল হককে ছুরিকাঘাত করে হত্যা করেছে তা এই মুহুর্থে কিছুই জানা যায়নি।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে একদল দুর্বৃত্ত সামসুল হককে এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কারা বা কি জন্য এ খুনের ঘটনা ঘটিয়েছে সেটি তদন্ত করা হচ্ছে। তিনি আরও বলেন, ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভির কিছু ফুটেজ পাওয়া গেছে। সেগুলো পরীক্ষা করে দেখা হচ্ছে। আশা করছি শীঘ্রই হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিরাপত্তা কর্মী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ