Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মাগুরার মহম্মদপুরে নসিমন চাঁপায় শিশু নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৭:৪০ পিএম

মাগুরার মহম্মদপুরে ইট বোঝাই নসিমনের চাঁপায় এক শিশু নিহত হয়েছে। মহম্মদপুর উপজেলার নহাটা ইউপির দরিসালধা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বড় বোন সানজিদা (৭) এর সাথে রাস্তার পাশে দাঁড়িয়ে থেকে মায়ের জ্বালানি (খড়ি) আনা দেখছিল দুই বোন, এ সময় চাকুলিয়া এতিম ভাটা থেকে ইট বোঝাই নসিমন মিঠাপুরের দিকে যাওয়ার সময় শিশুটির বাড়ীর সামনে থেকে তাকে চাঁপা দিলে ঘটনাস্থলেই সামিয়া(২) এর মৃত্যু হয়। সামিয়া শিহাব শেখের মেয়ে।

এলাকাবাসী ঘাতক নসিমন চালক উপজেলার রাজাপুর ইউপির ঝগুড়দিয়া গ্রামের রুহুল আমিন আমীনের পুত্র রেজাউল ও তার সাথে থাকা আপর নসিমন চালককে গাড়ী সহ আটক করলে ও এক ফাকে তারা দু জন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এসে নসিমন দুটি জব্দ করে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়।

এ বিষয়ে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রতনুজ্জামান বলেন,খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ঘাতক নসিমনসহ দুটি গাড়ী আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ