Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় সোয়া ৪ মন অপদ্রব্য পুশকৃত চিংড়ি জব্দ, ৩ ব্যবসায়ীকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৭:৫৯ পিএম

খুলনার পাইকগাছা উপজেলায় সোয়া ৪ মন (১৭০ কেজি) অপদ্রব্য পুশকৃত চিংড়ি পুড়িয়ে বিনষ্ট এবং ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

আজ শনিবার বিকালে পৌর সদরের শিববাটীস্থ নতুন বাজারে কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ী পুশকৃত চিংড়ি ক্রয়-বিক্রয় ও সরবরাহ করছে এমন খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী মৎস্য দপ্তরের কর্মকর্তাদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন।

এ সময় চিংড়িতে অপদ্রব্য পুশ করার বিষয়টি প্রমাণিত হওয়ায় তিনি পুশকৃত ১৭০ কেজি চিংড়ি জব্দ করার পর তা আগুনে পুড়িয়ে বিনষ্ট করেন। পুশকৃত চিংড়ি সরবরাহ করার অভিযোগে ৩ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেন।

ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার লাউতাড়া গ্রামের মৃত কওছার সরদারের ছেলে আলাউদ্দীন সরদার (৫৫), পশ্চিম খাজরা গ্রামের মোজাফফার মোড়লের ছেলে মোহাম্মদ আলী মোড়ল (৩০) ও পাইকগাছার পূর্ব গজালিয়া গ্রামের আদম আলীর ছেলে জিনারুল ইসলাম (৪৩)। এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, সহকারী মৎস্য অফিসার এসএম শহীদুল্লাহ, ক্ষেত্র সহকারী রণধীর সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ