Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

খুলনায় জাল টাকাসহ এক প্রতারক আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৮:১৬ পিএম

খুলনা মহানগরীতে জাল টাকাসহ সাইদ (৪০) নামের এক প্রতারককে আটক করা হয়েছে। শনিবার দুপুর ১ টার দিকে নগরীর খানজাহান আলী থানধীন শিরোমণি কেডিএ মার্কেট থেকে তাকে ব্যবসায়ীরা আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার মাদারতলা গ্রামের মকছুদ আলীর ছেলে।

ব্যবসায়ীরা জানান, ওই মার্কেটের ম্যাচিং কর্নার নামে একটি কাপড়ের দোকানে কাপড় ক্রয় করে তিনি জাল টাকা দেন। সন্দেহ হলে তাকে ব্যবসায়ীরা আটক করে রাখে। পরে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তার কাছ থেকে ১ হাজার টাকার ২ টি জাল নোট উদ্ধার করে।

ম্যাচিং কর্নার নামক দোকানের মালিক ইতি বলেন, 'কিছুদিন আগে এই একই ব্যক্তি আমার দোকান থেকে পণ্য ক্রয় করে এক হাজার টাকার জাল নোট দিয়ে গিয়েছিল। আজ আবার জাল নোট নিয়ে আসলে তাকে হাতেনাতে ধরা হয়।;

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক প্রতারণার মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ