Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনার খালিয়াজুরীতে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৮:৪৭ পিএম

নেত্রকোনার খালিয়াজুরীতে বজ্রপাতের আঘাতে নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর সুলতান আলী (২৬) নামক এক ক্ষুদ্র ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টার দিকে খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর ফেরী ঘাট এলাকার সুরমা নদী থেকে জেলেদের জাল দিয়ে নিখোঁজ সুলতানের লাশ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় বজ্রপাতের আঘাতে নৌকা থেকে নদীতে পড়ে তিনি ওই স্থানেই নিখোঁজ হয়েছিলেন। সুলতান আলী কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের রমজান মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ফল বিক্রেতা।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, সুলতান মিয়া শুক্রবার কিশোরগঞ্জ এলাকার বিভিন্ন গ্রাম থেকে কাঁঠাল কিনে তা বিক্রির উদ্দেশ্যে ট্রলারযোগে খালিয়াজুরী নিয়ে আসছিলেন। সন্ধ্যার সময় ট্রলারটি জাহেরপুর ফেরী ঘাট এলাকায় পৌঁছলে ট্রলারের ছাদে থাকা সুলতান মিয়া বজ্রপাতের শিকার হয়ে ছিটকে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন। শনিবার স্থানীয় জেলেদের জাল দিয়ে অনেক চেষ্টা করার পর দুপুর ১২টার দিকে নিখোঁজ সুলতানের লাশ উদ্ধার করা হয়। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম জানান, সুলতান আলীর লাশ বাড়ীতে নিয়ে যাওয়া ও দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন