Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৯:১৮ পিএম

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযানে ২৮ জনকে ৯ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার দিনভর নগরীর ১০ স্পটে অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করেন জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় করোনা প্রতিরোধে ৪০০ মাস্ক বিতরণ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, নগরীর ইপিজেড ও পতেঙ্গা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা ১০ টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ৩টি মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করেন। কোতোয়ালী ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ৬টি মামলায় ২২০০ টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক ২টি মামলায় ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। পাহাড়তলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ২টি মামলায় ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন ৩টি মামলায় ১২০০ টাকা জরিমানা আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুসা নাছের চৌধুরী অভিযান পরিচালনা করেন। বন্দর ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী ২টি মামলায় ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

এছাড়াও সন্ধ্যার পর থেকে আরও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এবং হুছাইন মুহাম্মদের নেতৃত্বে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। প্রতিদিন নগরীর বিভিন্ন এলাকায় চলছে অভিযান। এরপরও স্বাস্থ্যবিধি মানার বালাই নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ