Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

সেনা অভিযানে আসামি অস্ত্রসহ গ্রেফতার

শক্তিমান চাকমা হত্যা মামলা

আইএসপিআর | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

রাঙ্গামাটির নানিয়ারচরে ইউপিডিএফ প্রসিত গ্রুপের সশস্ত্র সদস্য ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি মিন্টু চাকমাকে (৩৯) গ্রেফতার করেছে সেনাবাহিনী। এ সময় তার কাছ থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। গতকাল শনিবার আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাঙ্গামাটি সেনা রিজিয়নের আওতাধীন নানিয়ারচর সেনা জোনের একটি টহল দল গত শুক্রবার দুপুরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোনারাম কারবারিপাড়া এলাকা থেকে মিন্টু চাকমাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। সেনা অভিযানের সময় তার কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, কয়েকটি মোবাইল সিমকার্ড ও ৪ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মিন্টু চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি এবং দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। পার্বত্য চট্টগ্রামের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসীদের বিরুদ্ধে সেনাবাহিনীর অভিযান অব্যাহত থাকবে বলে জানায় আইএসপিআরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি অস্ত্রসহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ