Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রাম ছিনতাইকারী মান্নান গ্রুপের প্রধান সহযোগীসহ গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১০:৪৬ পিএম

চট্টগ্রামের চিহ্নিত ছিনতাইকারী মান্নান গ্রুপের প্রধান আব্দুল মান্নানকে (৫১) এক সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় নগরীর আগ্রাবাদ চৌমুহনী মোড়স্থ হাজী বিরিয়ানির এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মান্নানের সহযোগী হলেন মোঃ জানে আলম ওরফে সোহাগ (৩৮)। এসময় তাদের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মান্নান চট্টগ্রামের চিহ্নিত ছিনতাইকারী। সে একসময় চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী চাকমা আলমের অধীনে কাজ করত। চাকমা আলম চট্টগ্রাম ছেড়ে চলে গেলে মান্নান নিজেই একটি গ্রুপ তৈরি করে। তিন জনের এই গ্রুপ আগ্রাবাদ, হালিশহর, বারিক বিল্ডিং এলাকায় তাদের তৎপরতা চালায়। আজ সন্ধ্যায়ও তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে আগ্রাবাদ চৌমুহনী এলাকায় অবস্থান করছিল। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে টহল পুলিশ তাদের তল্লাশির জন্য ডাকে। কিন্তু তারা তিনজনই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে মান্নান ও সোহাগকে গ্রেফতার করা হলেও পালিয়ে যায় অপরজন। এসময় তাদের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধার করা হয়। গ্রেফতার মান্নানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪ টি এবং সোহাগের বিরুদ্ধে ৬টি টি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি।



 

Show all comments
  • আজিজুর রহমান ১১ মে, ২০২১, ৮:৪৩ এএম says : 0
    ধন্যবাদ পুলিশকে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ