Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবি ছাত্র গিয়াসের অকালমৃত্যু, অর্থনীতি পরিবারের শোক প্রকাশ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৪:৪৭ পিএম | আপডেট : ৫:০২ পিএম, ৯ মে, ২০২১

লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ১৫ তম ব্যাচের ছাত্র গিয়াস উদ্দিন। তাঁর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছে অর্থনীতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন। রবিবার (৯ মে) সংগঠনটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান ও সাধারণ সম্পাদক কাসমির রেজা এক শোকবার্তা প্রকাশ করেন।
শোক বার্তায় বলা হয়, অর্থনীতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন পরিবার তাঁর ( গিয়াস ) মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।
দোয়া করি মহান আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।
জানা যায়, দীর্ঘদিন ধরে লিভার সিরোসিসে ভোগছিলেন গিয়াস উদ্দিন। তাঁর চিকিৎসার সহায়তায় অর্থনীতি বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের প্রচেষ্টায় গঠিত ফান্ডের টাকা তাঁর চিকিৎসা চলমান ছিল। অবশেষে রবিবার (৯ মে) বেলা আড়াইটায় সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
ব্যক্তিজীবনে গিয়াস উদ্দিন ৩৩তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত হয়ে সিলেট সরকারি মহিলা কলেজের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। অসামান্য ফলাফল ও সামাজিক বিজ্ঞান অনুষদে সর্বোচ্চ নম্বর প্রাপ্তির জন্য গিয়াস উদ্দিন শাবিপ্রবির ৩য় সমাবর্তনে ‘উপাচার্য স্বর্ণপদক’ লাভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ