Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স‌াটু‌রিয়ায় গৃহবধু‌কে ধর্ষণের অ‌ভি‌যো‌গে আওয়ামী লী‌গ নেতা গ্রেফতার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৫:৩৪ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় গৃহবধু‌কে ধর্ষণের অ‌ভি‌যো‌গে ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারন সম্পাদ‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।
গ্রেফতার হওয়া মো: জাহাঙ্গীর আলম সে উপ‌জেলার বরাইদ ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারন সম্পাদ‌ক। সে বরাইদ ইউ‌নিয়নের গোপালপুর গ্রা‌মের মৃত আ‌জিম উ‌দ্দি‌নের পুত্র।
ধর্ষণের শিকার হওয়া গৃহবধু উপ‌জেলার দরগ্রাম ইউ‌নিয়‌নের রৌহা গ্রা‌মের বাবার বা‌ড়ি‌তে থাক‌তো। তার শ্বশুর বা‌ড়ি মা‌নিকগ‌ঞ্জের পলড়া গ্রা‌মে।
এ ঘটনায় নির্যাত‌নের শিকার হওয়া গৃহবধু র‌বিবার সকা‌লে সাটু‌রিয়া থানায় মামলা দা‌য়ের কর‌লে দুপু‌রে পু‌লিশ আওয়ামী লী‌গ নেতা জাহাঙ্গীর আলম গ্রেফতার ক‌রে।
নির্যাত‌নের শিকার গৃহবধু জানায়, শ‌নিবার ম‌ধ্যে রা‌তে গৃহবধু প্রকৃ‌তিক ডা‌কে সাড়া দি‌তে ঘ‌রের বা‌হি‌রে বের হ‌লে বা‌ড়ির পা‌শে পূর্ব থে‌কে ওৎ পে‌তে ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারন সম্পাদ‌ক মো: জাহাঙ্গীর আলম তা‌কে কথা বলার কথা ব‌লে হাত ধ‌রে টে‌নে বা‌ড়ির পা‌শে নির্জন স্থা‌নে নি‌য়ে জোর পূর্বক ধর্ষণ ক‌রে পা‌লি‌য়ে যায়।
সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো: আশরাফুল আলম জানায়, এ ঘটনায় গৃহবধু সাটু‌রিয়া থানায় ধর্ষণের মামলা দা‌য়ের কর‌লে র‌বিবার দুপু‌রে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার ক‌রে আদাল‌তে প্রেরন করা হ‌য়ে‌ছে। আর ধর্ষনের শিকার নারী‌কে ডাক্তারী প‌রিক্ষার জন‌্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতা‌লে প্রেরন করা হ‌য়ে‌ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ