Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীনগরে চাঁদার দাবীতে প্রবাসী যুবককে মারধরের অভিযোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৫:৫৯ পিএম

শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের পূর্ব বাঘড়ায় চাঁদার দাবীতে সৌদি আরব প্রবাসী সম্রাট (৩০) নামে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে। রবিবার বিকাল ৫ টার দিকে ওই প্রবাসীর বাসার সামনে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
সম্রাট টের বড় ভাই আক্তার হোসেন ও বোন লাকি বেগম বলেন, চাঁদার দাবীতে একই এলাকার রুবেল (৩০), সুমন (৩২), সবুজ (৩৪), বাবু (২৮), সাকিল চৌকিদার (২৯), রাসেল (২৮), রাব্বি (২৪) সহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তারা আরো অভিযোগ করেন, কয়েক মাস আগে সৌদি আরব থেকে সম্রাট ছুটিতে বাড়িতে আসে। আসার পর থেকেই বিভিন্ন অজুহাতে সম্রাটের মোবাইল ফোনে চাঁদা দাবী করার বিষয়টি শুনা যাচ্ছিল। মারধরের দুই দিন আগেও সম্রাটের মোবাইল নম্বরে অপরিচিত একটি নম্বর থেকে কল করে চাঁদার টাকা দাবী করে। বিষয়টি জানাজানি হলে সন্ত্রাসী গ্রুপটি ক্ষিপ্ত হয়ে সম্রাটকে মারধর করেছে বলে অভিযোগ করেন। ।
ভূক্তভোগী সম্রাট বলেন, বিভিন্ন সময়ে ফোন করে টাকা পয়সা দাবী করে আসছিল সুমন, সবুজ ও রুবেল। তাদেরকে চাঁদার টাকা দিতে অস্বীকার করি। পরে শনিবার বিকালে আমার বাড়ির পাশে ৪০/৫০ ফুট দূরত্বে একটি ক্লাবের সামনে তারা আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। আমি প্রতিবাদ করলে মুহুত্বের মধ্যে ১০/১২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অশ্রসস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। মেরে ফেলার হুমকি প্রদান করে। এঘটনায় শনিবার রাতে শ্রীনগর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সম্রাটের বৃদ্ধ বাবা আলহাজ আব্দুল সালাম (৭৫) দূষিদের দৃষ্টান্ত শাস্তির দাবী করেন।
অভিযুক্ত সুমনের কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সম্রাট আমাদের প্রতিবেশী। তার সাথে সখ্যতা থাকায় একটি মেয়েলী সংক্রান্ত বিষয়ে জানার জন্য তাকে ডাক দিলে সে দ্রুত স্থান ত্যাগ করতে গিয়ে পরে যায়। চাঁদা দাবী ও মারধর করার বিষয়টি সঠিক নয়।
এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূইয়া জানান, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ