Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

লকডাউনে ক্ষতিগ্রস্ত মামুষের মাঝে প্রিন্সের খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:২৪ পিএম

লকডাউনে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।
রোববার (০৯ মে) ময়মনসিংহের হালুয়াঘাটের বিভিন্ন ইউনিয়নে সকালে হালুয়াঘাট সদরের উত্তর খয়রাকুড়ি মাদ্রাসা, দুপুরে ধারা এলফ চাইল্ড মডেল স্কুল, বিকেলে শাকুয়াই বাজারে পৃথক পৃথক অনুষ্ঠানে উপজেলার ১২ টি ইউনিয়নের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় এমরান সালেহ প্রিন্স বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় এলাকাবাসীর দোয়া কামনা করেন।
এসময় তিনি সরকারের কাছে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে না যাবার শর্ত বিলোপ করে নিঃশর্ত মুক্তি দাবী করেন।
তিনি বলেন, করোনালকডাউনে নিম্ন আয়ের মানুষ খুব খারাপ অবস্থায় আছে। বিএনপির পক্ষ থেকে এই আপাতত আপদকালীন ৩ মাস সময়ের জন্য নিম্ন আয়ের পরিবার প্রতি ১৫ হাজার টাকা করে অনুদান প্রদানের আহ্বান জানানো হলেও সরকার তা দেয় নাই। এমনকি লক ডাউনের এক মাস অতিক্রান্ত হলেও সরকার বিশেষ বরাদ্দ নাই। ঈদের আগে সরকারের রুটিন অনুদান দিচ্ছে যা মানুষের দীর্ঘ মেয়াদী উপকারে আসবে না। তিনি নিম্ন আয়ের মানুষের জন্য পর্যাপ্ত বরাদ্দ দেয়ার আহ্বান জানান।
এসময় হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আলী আশরাফ, আরফান আলী, জয়নাল আবেদীন ফকির,বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, হোসনে আরা নীলু, আবদুল আজিজ খান, মিজানুর রহমান,আনোয়ার হোসেন, আলী আমজাদ খান দীপু, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান, হালুয়াঘাট উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি, মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন, জেলা তাঁতী দলের যুগ্ম আহবায়ক আবদুল জলিল,উপজেলা তাঁতী আহ্বায়ক আবদুল জলিল,সদস্য সচিব আকিকুল ইসলাম,যুব দল নেতা আবদুল মোতালেব, হুমায়ুন ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এমরান সালেহ প্রিন্স গতকাল ধোবাউড়া উপজেলায় ঈদ সামগ্রী বিতরন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ