Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৫% নগদ লভ্যাংশ ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:৩৩ পিএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ২০২০ সালের জন্য ১৫% নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। আজ (রোববার) অনুষ্ঠিত পরিচালক পর্ষদের ৩৫৮তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।
ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ৯ আগস্ট, ২০২১ ব্যাংকের ২৬তম বার্ষিক ভার্চুয়াল সাধারণ সভা (এজিএম) -এর তারিখ এবং ১০ জুন, ২০২১ রেকর্ড ডেট নির্ধারণ করা হয়। এজিএম-এর অনুমোদন সাপেক্ষে ৩১ ডিসেম্বর ২০২০ তারিখে সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ্ব সেলিম রহমান, বদিউর রহমান, মাহবুবুল আলম, আলহাজ্ব হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ্ব নাজমুল আহসান খালেদ, আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আলহাজ্ব মোহাম্মদ এমাদুর রহমান, আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্ব মোহাম্মদ হারুন, আলহাজ্ব মোঃ লিয়াকত আলী চৌধুরী, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ খান, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, মোঃ আমির উদ্দিন পিপিএম, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন। এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহ্মুদুর রহমানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ