Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

হিজলায় ট্রলার ডুবিতে ভাই-বোনের মৃত্যু

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালের হিজলা উপজেলার তুলাতলী মৌলভীরহাট সংলগ্ন মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবিতে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ঐ দুর্ঘটনার পরে গতকাল (শুক্রবার) বেলা ১২টায় বোন সুমাইয়া (১২) এবং বেলা ১টায় ভাই রাজিনের লাশ উদ্ধার করা হয়েছে। সুমাইয়া ও রাজিন হিজলার মৌলভীহাটের খাগেরচর এলাকার বাসিন্দা লিটন সরদারের সন্তান।
হিজলা থানার ওসি মো. মাসুদুজ্জামান সাংবাদিকদের জানান, খাগেরচর গ্রামের একই পরিবারের ৯ সদস্য ঢাকার লঞ্চে ওঠার জন্য একটি ট্রলারযোগে মৌলভীরহাট লঞ্চঘাটে যাচ্ছিল। অন্যদিকে মেহেদিগঞ্জের ভাষানচর থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী ‘এমভি আওলাদ-৪’ লঞ্চ মৌলভীরহাট ঘাট থেকে যাত্রী তোলার সময় ওই ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। ট্রলারের অন্য যাত্রীরা সাঁতরিয়ে নদীর তীরে উঠতে সক্ষম হলেও ভাইবোন সুমাইয়া ও রাজিন নিখোঁজ ছিল। গতকাল দুপুরে ১ ঘণ্টার ব্যবধানে দুর্ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দূরে মেঘনায় সুমাইয়া ও রাজিনের লাশ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিজলায় ট্রলার ডুবিতে ভাই-বোনের মৃত্যু
আরও পড়ুন