Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

রূপালী ব্যাংকের আইটি সিস্টেম অডিট এন্ড রিক্স ম্যানেজমেন্ট বিষয়ক প্রশিক্ষণ অনলাইনে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:৪২ পিএম

রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমির উদ্যোগে ফ্লেয়ারটেক আইটি সলিউশনস এন্ড কনসালটেন্সি কর্তৃক ১৫ কর্ম দিবস মেয়াদী “ইনফরমেশন সিস্টেম অডিট এন্ড রিস্ক ম্যানেজমেন্ট” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনলাইন প্লাটফর্মে সমাপ্ত হয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।

বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান এবং সংস্থায় সাইবার সিকিউরিটি সার্ভিস ও প্রশিক্ষণ প্রদানকারী একদল তরুণ আইটি উদ্যোক্তার সমন্বয়ে গঠিত ফ্লেয়ারটেক আইটি সলিউশনস এন্ড কনসালটেন্সি প্রতিষ্ঠান ঈঊঐ, ঈজওঝঈ এবং ঈওঝঅ সার্টিফাইড একজন অভিজ্ঞ প্রশিক্ষক ও আইটি সিকিউরিটি এনালিষ্টের মাধ্যমে প্রশিক্ষণ কোর্সটি পরিচালনা করা হয়।

ব্যাংকটির আইটি সিস্টেমস, অপারেশনস এবং অডিট ডিপার্টমেন্টের ডিজিএম, এজিএমসহ অন্যান্য কর্মকর্তাগণ প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহন করেন। কোর্সটিকে সময়োপযোগী, ইতিবাচক এবং কার্যকর হিসাবে মূল্যায়ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ