Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

এবার করোনায় আক্রান্ত তসলিমা নাসরিন, নিজেই বিস্মিত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:৪৪ পিএম

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের নয়াদিল্লিতে বসবাসরত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন। তাঁর করোনার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ দেখে তিনি বিস্ময় প্রকাশ করেছেন।

তসলিমা নাসরিন এক টুইট বার্তায় বলেন, ‘এক বছরের বেশি সময় ধরে ঘরের বাইরে পা দিইনি। কাউকে ঘরে আসতেও দিইনি। ঘরের ভেতর আমার বিড়াল আর আমি ছিলাম। এরপরও আমি কোভিড-১৯–এ আক্রান্ত! যদি জানতে পারতাম, আমি কীভাবে আক্রান্ত হলাম।’

তবে তিনি ঠিক কবে থেকে করোনাভাইরাসে আক্রান্ত বা তাঁর বর্তমান শারীরিক অবস্থা কী, সে সম্পর্কে ওই টুইট বার্তায় কিছু বলেননি।উল্লেখ্য, ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে আন্দোলনের মুখে ১৯৯৪ সালে বাংলাদেশ ছেড়ে যেতে বাধ্য হন তসলিমা। তিনি সুইডেনের পাসপোর্টধারী হলেও এখন ভারতের রাজধানী নয়াদিল্লিতে বসবাস করছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

Show all comments
  • Azim Uddin ৯ মে, ২০২১, ১১:৩৩ পিএম says : 0
    স্রষ্টার হুকুম চার দেয়ালে আবদ্ধতায় ও কার্যকর
    Total Reply(0) Reply
  • Syed ১০ মে, ২০২১, ৯:১৮ এএম says : 0
    যদি আল্লাহকে চেনার, জানার, ও মানার চেষ্টা করতে তাহলে জানতে পারতে, গত এক বছর ধরে এত সতর্কতা অবলম্বন করা সত্বেও কেন তোমার করোনা হল !! দোয়া করি তোমাকে যেন আল্লাহ হেদায়েত দান করেন, আমিন |
    Total Reply(0) Reply
  • মো: সামছুল আলম ১০ মে, ২০২১, ৪:১৩ পিএম says : 0
    তিনি একজন ইসলাম বিদ্ধেসী । তার নিমর্ম পতন হবেই। করোনায় পতন হলে দু:খ করব না। কেননা তিনি আমাদের অনুভূতিতে অনবরত আহত করেছেন। জানিনা যদি তিনি হেদায়াতপ্রাপ্ত হন ...
    Total Reply(0) Reply
  • মো: সামছুল আলম ১০ মে, ২০২১, ৪:২১ পিএম says : 0
    তিনি আমাদের অনবরত আহত করেছেন। আমাদের ধমীয় অনুভূতিতে আঘাৎ করে। তার পতন হবেই। নির্মম পতন। অন্যকে হেয় করে নিজেকে জাহির করার দিন শেষ। আনন্দিত হবার দিন গুলি কেবল সৃতি হয়ে থাকবে। শুরু হবে আযাব। যার শেষ নেই। তিনি যদি হেদায়াত প্রাপ্ত হন তবে আমি বিষ্মত হবে।
    Total Reply(0) Reply
  • আবদুর রহমান ১০ মে, ২০২১, ১০:৫১ পিএম says : 0
    বিড়ালের সঙ্গে কোন শারীরিক সম্পর্ক ছিল না ত? তর নৈতিকতা যে পর্যায়ের, তাতে তা স্বাভাবিক। বেচারা বিড়াল - তারও টেষ্ট করা হোক।
    Total Reply(0) Reply
  • shamsuirrahman ১১ মে, ২০২১, ১২:৪৭ পিএম says : 0
    আবর্জনা যত না ঘাটা যায় ততই মঙ্গল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ