Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ধর্ষণের অভিযোগে গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০১ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া মো. জাহাঙ্গীর আলম উপজেলার বরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র। ধর্ষণের শিকার হওয়া গৃহবধূ উপজেলার দরগ্রাম ইউনিয়নের রৌহা গ্রামের বাবার বাড়িতে থাকতো। তার শ্বশুর বাড়ি মানিকগঞ্জের পলড়া গ্রামে। এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ গতকাল সকালে সাটুরিয়া থানায় মামলা দায়ের করলে দুপুরে পুলিশ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।
নির্যাতনের শিকার গৃহবধূ জানায়, গত শনিবার মধ্য রাতে গৃহবধূ প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে জাহাঙ্গীর আলম তাকে হাত ধরে টেনে বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।
সাটুরিয়া থানার ওসি মো. আশরাফুল আলম জানায়, এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ সাটুরিয়া থানায় ধর্ষণের মামলা দায়ের করে।
গতকাল দুপুরে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ