Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন আসামি গ্রেফতার

কুমিল্লা ইপিজেড কর্মকর্তা খুন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

কুমিল্লা ইপিজেডের একটি বিদেশি জুতা কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন হত্যাকান্ডের ঘটনায় সরাসরি অংশ নেয়া কালা ফাহিম ও আল-আমিন নামে আরো দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল ভোরে কুমিল্লার ভারতীয় সীমান্তবর্তী গোলাবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শুক্রবার ওই কর্মকর্তা খুনের মামলার প্রধান আসামি মহিউদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব। তার বাড়ি নগরীর দক্ষিণ চর্থায়। সে আবদুল হকের ছেলে। এনিয়ে চাঞ্চর‌্যকর এ হত্যা মামলার তিন আসামি গ্রেফতার হলো। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ অফিসার শাহিন কাদির জানান, মূল হত্যাকান্ডে যে কয়জন অংশ নিয়েছে তাদের মধ্যে ফাহিম ও আল-আমিন অন্যতম। ফাহিম দক্ষিণ চর্থার হাবিবুর রহমানের ছেলে, গ্রামের বাড়ি দেবিদ্বার উপজেলায়। আল-আমিন নগরীর গোবিন্দপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে। এদিকে খায়রুল বাশার সুমনের হত্যাকান্ডের ঘটনায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠী বন্ধু ও স্বজনরা। গতকাল সকালে কুমিল্লা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশগ্রহণকারীরা মামলার বাকি আসামিদের দ্রুত গ্রেফতার এবং বিচার ও শাস্তি নিশ্চিত করার দাবি জানান। গত ৩০ এপ্রিল বিকেলে কুমিল্লা ইপেজিডের সামনে ঘাতদের ছুরিকাঘাতে মারা যান খায়রুল রাশার সুমন।

তার কর্মস্থল ইপিজেডের চায়না জুতা কোম্পানি সিং শ্যাং থেকে কয়েকজনের চাকরিচ্যুতির ঘটনাকে কেন্দ্র করে ওই কোম্পানির এইচআর খায়রুল রাশার সুমনকে খুন করা হয় বলে প্রাথমিকভাবে জানায় র‌্যাব ও পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইপিজেড কর্মকর্তা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ