Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বজ্রপাতে দু’জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

বজ্রপাতে ঠাকুরগাঁওয়ে এক গৃহবধূ ও পটুয়াখালীতে এক যুবকের মৃত্যু হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা জানান, ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বজ্রপাতে আলেয়া বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৭টায় বাড়ির পাশের ধান ক্ষেত দেখতে যান তিনি। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত আলেয়া বেগম উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের মহেদ্রগাঁও গ্রামের গোলাম রব্বানীর স্ত্রী। হরিপুর থানার ওসি এম এম আওরঙ্গজেব জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
পটুয়াখালী জেলা সংবাদদাতা জানান, জেলার দুমকি উপজেলা বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম আবুল কালাম কালু মুন্সি (৪০), পিতা মমিন মুন্সি। নিহতের বাড়ি উপজেলার আংগারিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে। গতকাল তিনি পাশের বাকেরগঞ্জ উপজেলার পেয়ারপুর গেয়েছিলেন অটোরিকশা কেনার জন্য। অটো কেনার সময় বৃষ্টির মধ্যে হঠাৎ আকাশে বিজলি চমকালে কয়েকজন লোক পেয়ারপুর বাজারের একটি দোকানে আশ্রয় নেয়। দোকানে স্থান না হওয়ায় তাদের মধ্যে একজন দোকানের নিচে আশ্রয় নেয়। কিন্ত তাতেও শেষ রক্ষা হয়নি। সঙ্গিরা দোকানে ঢুকলেও ছোট দোকান থাকায় জায়গা না পেলে কালু মুন্সি দোকানের নিচে আশ্রয় নিয়ে ছিলো, বজ্রপাতে দোকানের পাশের একটি রেইন্ট্রি গাছ পুরোপুরি ফাটল ধরে। গাছটির ওপরেই বজ্রপাত হয়েছিল। যারা গাছটির কাছাকাছি ছিলো তারা দোকানের নিচে আশ্রয় নিলেও কালু ঘটনাস্থলেই মারা যান এবং তার দু’সঙ্গী আহত হন।
স্থানীয় ঐ দোকানদার বলেন, তার পায়ে বজ্রপাতের আঘাত লেগে অবস হয়ে গেছে। মৃত ব্যক্তির মাথা ফেটে রক্ত বের হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ