Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শিশুকে আছাড় মেরে হত্যা করেছেপাষন্ড পিতা

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : স্বামী-স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে পাষন্ড স্বামী স্ত্রীর কোল থেকে নিজ ঔরসজাত ৬ মাসের শিশুসন্তান রায়হানকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মেরে হত্যা করেছে। লোমহর্ষক এ ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের ঘাগড়া গ্রামে।
আটপাড়া থানার ওসি মো. ফারুক আহমেদ স্থানীয়দের বরাত দিয়ে ইনকিলাবকে জানান, গিটুয়ারী গ্রামের সেকুল মিয়ার (৩০) স্ত্রী মদিনা বেগম (২২) ঈদ উপলক্ষে শিশুপুত্র রায়হানকে নিয়ে তার বাবার বাড়ি পার্শ্ববর্তী ঘাগড়া গ্রামে বেড়াতে আসে। গতকাল শুক্রবার সকালে সেকুল মিয়া স্ত্রী-পুত্রকে নেয়ার জন্য ঘাগড়ায় শ্বশুরবাড়িতে আসে। ‘আজ না কাল যাওয়া’কে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এরই একপর্যায়ে সেকুল উত্তেজিত হয়ে স্ত্রীর কোলে থাকা শিশু রায়হানকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় মারলে ঘটনাস্থলেই রায়হানের করুণ মৃত্যু হয়। শিশু রায়হান মারা গেছে বিষয়টি বুঝতে পেরে ঘাতক পিতা সেকুল সেখান থেকে পালিয়ে যায়। খবর পেয়ে আটপাড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে আছাড় মেরে হত্যা করেছেপাষন্ড পিতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ