Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

সোনারগাঁওয়ে হত্যা বাড়িওয়ালাকে

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের সোনারগাওঁয়ে ঘুমের ওষুধ খাইয়ে বাড়িওয়ালার স্ত্রী হোসনে আরাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে। এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে হত্যাকারী। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে উপজেলার ঝাউচর গ্রামে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আজিম উদ্দিনের ছেলে ও নিহত হোসনে আরার ছেলে আল আমিন জানান, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। গত পাঁচ মাস আগে আমাদের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে আমার পিতার সুসম্পর্ক ছিল এবং বিশ্বস্ত হওয়ায় আমাদের বাসায় হারুন অর রশিদ ও তার স্ত্রী সব সময়ই যাওয়া আসা করতো। আমার মা কোথায় টাকা ও স্বর্ণালঙ্কার রাখতো সব কিছুই জানতো ভাড়াটিয়ার স্ত্রী সুলতানা। সেই সুযোগে শনিবার রাতে হারুন অর রশিদ আমার বাবা ও মায়ের সঙ্গে গল্প করে বাবাকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। পরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা বাড়িওয়ালা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ