Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০০ এএম

টানা কদিনের গরমের মধ্যে রাজধানীতে গতকাল রোববার বিকেলে হয়ে গেল একপশলা বৃষ্টি। তবে সব এলাকায় বৃষ্টি না হলেও পরিবেশ কিছুটা শীতল হয়। যা রোজাদারদের মনে স্বস্তি এনে দিয়েছে। আবহাওয়া অফিস জানিয়েছে, খুব সামান্য বৃষ্টি হয়েছে। তবে বৃষ্টিপাত দু-এক দিনে কিছুটা বাড়তে পারে।
সকালে রোদ থাকলেও দুপুরের আগে আগে আকাশ মেঘলা হতে থাকে। বেলা ২টার দিকে কোনো কোনো এলাকায় ছিটেফোটা বৃষ্টি হয়। বিকেল পৌনে চারটার দিকে মতিঝিল, মগবাজার, রামপুরা, বাংলামোটর, ঢাকা বিশ্ববিশ্ববিদ্যালয় এলাকা, ধানমন্ডিসহ বেশ কিছু এলাকায় সামান্য বৃষ্টিপাত হয়। এসময় ফুটপাত ও রাস্তায় বহু মানুষকে ভিজতে দেখা গেছে। অনেকে আবার বৃষ্টি থেকে রক্ষা পেতে ছাদের নিচে আশ্রয় নেন। এদিকে, রাজধানীর অনেক এলাকায় বৃষ্টির ছিটেফোঁটাও পড়েনি।

আবহাওয়াবিদ মো. আরিফ হোসেন জানান, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। আর মৌসুমের স্বাভাবিক লঘুচাপ করছে দক্ষিণ বঙ্গোপসাগরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে স্বস্তির বৃষ্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ