Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে খাদ্য অধিদপ্তরের সীলমোহরকৃত ৪০০ বস্তা গম আটক

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১০:৪৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড রসুলপুর দিঘিপাড়া হতে ট্রলিতে বোঝাইকৃত খাদ্য অধিদপ্তরের সীলমোহরকৃত ৪০০ বস্তা গম আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত আনুমানিক ৯ টার দিকে গোদাগাড়ী থানার কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসানের নেতৃত্বে এই গমের বস্তাসহ ৪টি ট্রলি আটক করা হয়।
গোদাগাড়ী কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহমুদুল হাসান জানান, সরকারি খাদ্য গুদামের গম রাতে পাচার হচ্ছে এমন গোপন সংবাদ কাঁকনহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের রসুলপুর দিঘিপড়া গ্রামের আতাউর রহমান আতার বাড়ির সামনে অভিযান চালিয়ে ৪টি ট্রলিতে ভর্তিকৃত ৪০০ বস্তা গম জব্দ করা হয়। পরে উর্ধ্বতন কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জানে আলম ও গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী ঘটনাস্থল পরিদর্শন করে।

এই ঘটনার ব্যবসায়ী আতাউর রহমান গা ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা গেছে, রসুলপুর দিঘিপাড়া গ্রামের ব্যবসায়ী আতাউর রহমান আতা লোকমারফতে তার মালামালগুলো বৈধদাবি করলেও থানাপুলিশ তার ক্রয়কৃত গমের ডকুমেন্টসসহ কাগজপত্র নিয়ে হাজির হতে বললেও তিনি তা দেখাতে পারেন নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারী জানান, আটককৃত গমের বস্তাগুলো গোদাগাড়ী কাঁকনহাট তদন্তকেন্দ্রে রাখা হয়েছে এবং আতাউর রহমান আতাকে প্রধান আসামী করে আরো অজ্ঞতানামা ১০-১৫ জনের নামে মামলা প্রক্রিয়াধীন বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ