Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নিখোঁজের ২৭ দিন পর পরশুরামে ভারত সীমান্ত থেকে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার, আটক ১

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৮:০৬ এএম

পরশুরামে নিখোঁজ হওয়ার ২৭ দিন পর ভারতীয় সীমান্তবর্তী কাটাতারের পাশ থেকে ইয়াছিন নামে এক নির্মান শ্রমিকের টুকরো টুকরো করা লাশ উদ্ধার করা হয়েছে।রবিবার দুপুরে উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

নিহতের স্বজনরা জানান,নিখোঁজের পর পরশুরাম থানায় জিডি করেন ভুক্তভোগী পরিবার কিন্তু এতে থানা পুলিশের কোন তৎপরতা ছিলো না।পরে তারা জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেন।একপর্যায় ডিবি পুলিশ জিডির তথ্যের উপর নির্ভর করে ঘটনার তদন্ত শুরু করেন।ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন মো:সেলিম নামে একজনকে আটক করে। পরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে তাঁর দেয়া তথ্যমতে ভারত সীমান্তের কাঁটাতারের পাশে মাটিচাপা অবস্থায় খন্ড খন্ড লাশ উদ্বার করা হয় ।

এব্যপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান জানান,ইয়াছিনের সাথে কথিত কষ্টিপাথর সংক্রান্ত একটি বিষয় নিয়ে হত্যাকারীরা প্রথমে তাকে টাকা লেনদেন করবে বলে লোভ দেখিয়ে ফেনী শহরে নিয়ে আসে।এসময় তাদের মধ্যে গড়মিল দেখা দিলে তাকে নিঃসংশ ভাবে হত্যা করে। পরে একটি চটের বস্তায় করে সিএনজি অটোরিকশা যোগে ভারত সীমান্তের কাটা তারের ভেতরে লাশ গুম করার উদ্যেশ্য মাটি চাপা দেয়। তবে ঘটনার পূর্ণ তদন্ত চলছে।

তার মতে হত্যাকারীরা খুব সুক্ষ ভাবে হত্যার পরিকল্পনা করেছিল।কিন্তু তারা সফল হয়নি। ঘটনায় আটক ব্যক্তি মো: সেলিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি। বিষয়ে আজ সোমবার সকালে ফেনীর পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী সংবাদ সম্মেলন করবেন বলে জানাগেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ