Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

আনোয়ারায় সিলিন্ডার বিস্ফোরণে নারীসহ দগ্ধ ৪ জন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৮:১২ এএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া এলাকার একটি বসতঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ৪ জন দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৯ মে) রাতে উপজেলার বরুমছড়া এলাকায় ৫নং ওয়ার্ডের ইছাক সদাগরের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন বরুমচড়া ইউপি চেয়রাম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী। তিনি বলেন, রাতে ইছাক সদাগরের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

দগ্ধরা হলেন- মো. ফরহাদ (২২), আরব আলী (৫০), আবদুর রহমান (৭০) ও তানজিনা আক্তার (২৫)। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৬নং বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া। তিনি বলেন, বাড়িতে রান্নার জন্য আজই গ্যাস সিলিন্ডারটি বাজার থেকে আনা হয়েছিল। রোববার ইফতারের পর এটি রান্নাঘরে বিস্ফোরিত হয়ে ৪ জন দগ্ধ হয়েছেন। ঘটনার পর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। এরপর তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ

১৭ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ