Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ইমাম ও ব্যবসায়ীর মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৯:২৫ এএম

নগরীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একজন ভোগ্যপণ্য ব্যবসায়ী এবং আরেকজন মসজিদের ইমাম বলে পুলিশ জানিয়েছে। নিহতরা হলেন- মো. আবু বক্কর (২৯) ও মো. মফিজ উদ্দিন (৫০)। রোববার রাতে  নগরীর বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকার প্রবেশমুখে শাহ আমানত সেতু সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আবু বক্করের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আহলা-করলডেঙ্গা ইউনিয়নের শেখ চৌধুরী পাড়া এলাকায়। তিনি খাতুনগঞ্জে পাইকারি বাজারে ভোগ্যপণ্যের ব্যবসা করেন। মফিজ উদ্দিন খাতুনগঞ্জে একটি মসজিদের ইমাম। তার বাড়ি চন্দনাইশ উপজেলার কানাইমাদারী গ্রামে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন জানান, দু’জন মোটরসাইকেলে খাতুনগঞ্জ থেকে বের হয়ে কর্ণফুলী শাহ আমানত সেতুর দিকে যাচ্ছিলেন। আবু বক্কর মোটরসাইকেল চালাচ্ছিলেন। এসময় এস আলম সার্ভিসের একটি বাস পেছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। দু’জন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন, ঘটনাস্থলে আবু বক্করের মৃত্যু হয়।
এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মফিজকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ