Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

কক্সবাজারে ঈদের আগে হোটেল মোটেলসহ পর্যটন স্পট খোলেদেয়ার দাবী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১১:০২ এএম

কক্সবাজারে ঈদের আগে হোটেল মোটেল গেস্ট হাউস খোলেদিয়ে কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা প্রদানের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (০৯ মে) বিকালে কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে এই মানববন্ধন করা হয়।

কক্সবাজার হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সুবীর চৌধুরী বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে হোটেল মোটেল গেস্ট হাউস ও পর্যটন স্পর্ট বন্ধ রয়েছে। এতে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে কর্মকর্তা কর্মচারীরা।

তারা বলেন, ইতোমধ্যে বিভিন্ন হোটেল মোটেল গেস্ট হাউস থেকে ৫ হাজার কর্মচারী ছাঁটাই করা হয়েছে। অবিলম্বে তাদের নিয়োগ পত্র দেয়ারও দাবী জানান তারা। সেই সাথে ঈদের আগে পর্যটন স্পট খুলে দেওয়ার দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন হোটেল মোটেল গেস্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবদুল রহমান পাঞ্জেরী, নাজমুল হাসান জুয়েল, মঈন উদ্দিন, খাইরুল আমিন, আওলাদ হোসেন কেনেডি, নাছির উদ্দীন, আরিফ রিপন রাজিব পাল, সেলিম উল্লাহ, আনোয়ার সিকদার, শহীদুল্লাহ শহীদ,মিজানুল হক,জিকু পাল, শাওকত আলী খান, আবুল কালাম আজাদ, সুজন লস্কর, লোকমান হোসাইন গিয়াস উদ্দিন, সুরজিৎ গুহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোটেল

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ