Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

এবার ইনস্টাগ্রাম থেকে মুছে গেল কঙ্গনার পোস্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১১:১৪ এএম

সম্প্রতিই টুইটার থেকে বিতাড়িত হয়েছেন কঙ্গনা রানাউত। এবার হয়তো ইনস্টাগ্রাম থেকে অ্যাকাউন্ট ডিলিটের পালা। অন্তত কঙ্গনার ট্র্যাক রেকর্ড তো তাই বলছে। করোনা আক্রান্ত হওয়ার পর ‘করোনাকে ধ্বংস করব’ লিখে নিজের একটি ধ্যানমগ্ন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি, ওই ছবি সোশ্যাল নেটওয়ার্কের পক্ষ থেকে মুছে দেওয়া হয়েছে। আর এর পিছনে হাত রয়েছে, ‘কোভিড ফ্যান ক্লাবের’।

নিজের ইনস্টা স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘ইনস্টাগ্রাম আমার করোনাকে ধ্বংস করব পোস্ট ডিলিট করেছে, কারণ কেউ নাকি কষ্ট পেয়েছে এতে! সাম্যবাদ ও সন্ত্রাসবাদের প্রতি সহানুভূতিশীল মানুষ এর আগে দেখেছি, কিন্তু করোনা ফ্যান ক্লাব নতুন!… মাত্র ২ দিন ইনস্টাগ্রামে আছি। এখন মনে হচ্ছে এটাও থাকবে না।’ নিজের পোস্টের সঙ্গে অনেকগুলো লাফিং ইমোজিও ব্যবহার করেছেন কঙ্গনা।

এর আগে নিজের করোনা সংক্রমণের খবর শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, ‘জানি না কতদিন ধরে আমার শরীরে ভাইরাস ছিল। এবার ওদের মেরে ফেলব। দয়া করে ভয় পাবেন না। আপনি যত ভয় পাবেন তত ওরা আপনাকে ভয় দেখাবে। আসুন একসঙ্গে কোভিড-১৯-এর বিনাশ করি। কোভিড-১৯ সামান্য ফ্লু ছাড়া আর কিছুই না।’

উল্লেখ্য পশ্চিমবঙ্গের ভোট নিয়ে সমানে বিতর্কিত টুইট করায় সাসপেন্ড করা হয়েছে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট। সেই সময় একের পর এক টুইট করে তিনি আক্রমণ করে যাচ্ছিলেন তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে। ফলে তার অ্যাকাউন্ট সব সময়ের জন্য বন্ধ করে দেয় টুইটার। আর এবার করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ